We wish you every purchase with a good experience with the right product. Even if there is any manufacturing fault or if the delivered product is wrong, we are offering an exchange or return facility. To claim a return or exchange you must need to take an unboxing video. Without unboxing the video, we will not accept the return or exchange request.
Return, exchange, Refund, or Warranty won’t be applicable for the below conditions-
- Physical Damage or burned items
- All kinds of Digital products and software
- Clearance sells items
- If the intact seal is torn or damaged
- Undergarments items
- Any accessories or Charger or Adapter
- Any kind of gift items which is not paid
- If the product has any scratches
- If the item is not in resalable conditions
- If the item does not include all the accessories, papers, and other things that were delivered
If there is any issue, please let us know within 24 hours by email to bengalbazar.com.bd@gmail.com
You must need to return all the boxes, warranty cards, manuals, accessories, stickers, labels, and gift items with the proper box and without putting any sticky tape on the product. You need to bring the item to our office or send it by courier to our office address and you need to pay the courier charge while sending the package to us.
After receiving the product, we will check and let you know the status. If a refund is required it will be done within 72 hours of receiving the items.
If there is any fault with the product, we will bear the courier charge inside Dhaka 50 Tk and outside Dhaka 100 Taka if there are any additional charges the customer needs to bear them. If the product is OK but the customer still wants to return and get a refund in that case all the necessary Payment processing fees and delivery charges will be bear by the customer.
If the customer receives any discount cashback or gift it should be taken back and refunded.
You can contact our support- +88 01558126997 (10:00 am to 5:00 pm)
Last Update: 29/06/2024
প্রত্যাবর্তন নীতিমালা
আমরা আশা করি আপনার প্রতিটি ক্রয় সঠিক পণ্যের সাথে একটি ভালো অভিজ্ঞতা হয়ে উঠবে। যদি কোনো উৎপাদন ত্রুটি থাকে বা প্রেরিত পণ্য ভুল হয়, আমরা বিনিময় বা ফেরতের সুবিধা দিচ্ছি। ফেরত বা বিনিময় দাবি করার জন্য অবশ্যই আনবক্সিং ভিডিও করতে হবে। আনবক্সিং ভিডিও ছাড়া, আমরা কোনও ফেরত বা বিনিময় অনুরোধ গ্রহণ করব না।
ফেরত, বিনিময়, ফেরত, বা ওয়ারেন্টি নিম্নলিখিত শর্তগুলির জন্য প্রযোজ্য হবে না:
- প্রোডাক্ট বার্ন বা ফিজিক্যাল ড্যামেজ হয়ে থাকলে
- যেকোনো ধরনের সফটওয়্যার বা ডিজিটাল প্রোডাক্টস
- ক্লিয়ারেন্স সেলের প্রোডাক্ট
- যদি প্রোডাক্ট এর ইন্ট্যাক্ট এর সিল বা স্টিকার তুলে ফেলা হয়
- আন্ডার গার্মেন্টস আইটেম
- প্রোডাক্ট এর সাথে যেকোনো ধরনের এক্সেসরিস বা চার্জার বা এডাপ্টার
- যেকোনো গিফট আইটেম বা পুরষ্কার যা বিনামূল্যে দেয়া হয়েছে
- প্রোডাক্টে কোন স্ক্র্যাচ বা দাগ বা রিসেলেবল কন্ডিশনে না থাকলে
- থার্ড পার্টি যেকোনো হার্ডওয়্যার বা ডিভাইস বা অ্যাপ বা সফটওয়্যার এর সাথে কম্প্যাটিবিলিটি ইস্যু যা প্রোডাক্ট এর ডিফল্ট ফিচার নয়
যদি কোনো সমস্যা থাকে, দয়া করে ২৪ ঘণ্টার মধ্যে আমাদের ইমেইল করুন bengalbazar.com.bd@gmail.com.
আপনাকে অবশ্যই সমস্ত বাক্স, ওয়ারেন্টি কার্ড, ম্যানুয়াল, আনুষাঙ্গিক, স্টিকার, লেবেল, এবং উপহার আইটেম সঠিকভাবে এবং পণ্যের উপর কোনও স্টিকি টেপ না লাগিয়ে ফেরত দিতে হবে। আপনাকে আমাদের অফিসে আইটেমটি নিয়ে আসতে হবে বা কুরিয়ারের মাধ্যমে আমাদের অফিসের ঠিকানায় পাঠাতে হবে এবং প্যাকেজ পাঠানোর সময় কুরিয়ার চার্জ প্রদান করতে হবে।
পণ্যটি পাওয়ার পরে, আমরা চেক করব এবং আপনাকে স্ট্যাটাস জানাব। যদি রিফান্ড প্রয়োজন হয়, তাহলে আইটেমগুলি পাওয়ার ৭২ ঘণ্টার মধ্যে এটি করা হবে।
যদি পণ্যের কোনও ত্রুটি থাকে, আমরা ঢাকার ভেতরে ৫০ টাকা এবং ঢাকার বাইরে ১০০ টাকা কুরিয়ার চার্জ বহন করব। যদি অতিরিক্ত কোনো চার্জ থাকে, তা গ্রাহক বহন করবেন। যদি পণ্যটি ঠিক থাকে তবে গ্রাহক ফেরত দিতে এবং রিফান্ড পেতে চান, সেক্ষেত্রে সমস্ত প্রয়োজনীয় পেমেন্ট প্রক্রিয়াকরণ ফি এবং ডেলিভারি চার্জ গ্রাহককে বহন করতে হবে।
যদি গ্রাহক কোনো ছাড়, ক্যাশব্যাক বা উপহার পান, তবে তা ফিরিয়ে দিতে হবে এবং রিফান্ড করা হবে।
আপনি আমাদের সহায়তায় যোগাযোগ করতে পারেন- +৮৮ ০১৫৫৮১২৬৯৯৭ (সকাল ১০টা থেকে বিকেল ৫টা)
শেষ আপডেট: ২৯/০৬/২০২৪